War

War মুভি নিয়ে কিছু Interesting তথ্য

Movie REVIEWS

আর মাত্র ৩ দিন পর রিলিজ হওয়া এবছর বলিউডের অন্যতম হাইপ এবং এক্সপেকটেশন তোলা War মুভি নিয়ে কিছু Interesting তথ্য:

War মুভিতে ৪জন Action Directors রয়েছে এর মধ্যে Paul Jennings আছেন যিনি Dark Knight, San Andreas এর মত মুভির একশন ডিরেক্ট করেছেন। Oh Sea Young যিনি Avengers মুভির একশন ডিরেক্ট করেছেন।

 

War মুভি দুনিয়ার ৯টি বিভিন্ন দেশে শুট হয়েছে যার মধ্যে ২টি জায়গায় আজ পর্যন্ত কোনো মুভির শুটিং হয়নি যেটা North Pole এ স্নো এর ভিতর কার চেজিং একশন সিন এবং World Famous পর্তুগাল ব্রিজ ২দিন অফ ছিল শুটিং এর জন্য যা পর্তুগালের ২টি সিটির মধ্যে কানেক্ট করে। VFX এর বদলে রিয়েল লোকেশনে শুট হয় ওয়ার যেটা Saaho টাইপের VFX depended(তাও খারাপ) মুভি থেকে আলাদা হবে।

 

 Hrithik Roshan এই মুভির একশনের জন্য ৩০০ ফিট ব্রিজ থেকে লিমিটেড সেফটি নিয়ে জাম্প দেয় এবং একশন ডিরেক্টর Paul Jennings, Hrithik এর এফোরট এর প্রশংসা করেন।

 

War মুভির বাজেট 200 Crores. Hrithik 48 Crore Rupees নিয়েছেন ফি হিসেবে যদিও এটা Hrithik এর কাছে খুব বেশী না, তিনি এরকম ফিস নিয়েই থাকেন যদিও Super 30 তে তিনি Producer Share নিয়েছিলেন। Tiger Shroff কত পান এক্সাক্ট জানা যায়নি তবে 15-20 Crores এর মত হবে।

 

Hrithik এর কাছে যখন মুভিটির স্ক্রিপ্ট নিয়ে যাওয়া হয় তখন তিনি সেকেন্ড লিডের জন্য টাইগার কে সাজেস্ট করেন। এবং বলেন একমাত্র টাইগার ই ওই রোলের জন্য পারফেক্ট হবে। টাইগার এক্টিং এর দিক থেকে বড় স্টার না হলেও একদিক থেকে কিন্তু সে সাক্সেসফুল সেটা একশন এবং স্টান্ট, ২০১৪ এর টাইগারের কিন্তু ধীরে ধীরে ভাল উন্নতি হয়েছে সেটা Baaghi,Baaghi 2 মুভি থেকে বুঝা গেছে। যদিও এবছর SOTY 2 ফালতু ছিল ।

 

War মুভি নিয়ে Aditya Chopra এতই সন্তুষ্ট যে এটার সিকুয়েল বানানোর প্লান আছে, YRF, TOH এর ফ্লপের পর কোনো একটা বড় মুভি নিয়ে আসল, আশা করা যায় এটা একটা ব্লকবাস্টার মুভি হবে কারণ Hrithik ৫ বছর পর কোনো একশন মুভিতে নিজের পুরোটা দিয়েছেন, এবং টাইগার শ্রফ ও রাইজিং স্টার, যেখানে গুরু এবং স্টুডেন্ট এর মধ্যে ফাইটিং সিন দেখা যাবে।

1 thought on “War মুভি নিয়ে কিছু Interesting তথ্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *